চড়া দামে সার বিক্রির অভিযোগে ব্যবসায়ী আটক

পটুয়াখালীর বাউফলে অবৈধভাবে ইউরিয়া সার মজুদ করে চড়া দামে বিক্রির অভিযোগে বাদল মল্লিক নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০১ অক্টোবর) বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ইউরিয়া সার বিক্রির ক্ষেত্রে ডিলার বা খুচরা বিক্রেতাকে সরকারের কাছ থেকে অনুমতিপত্র নিতে হয়। কিন্তু বাদল মল্লিক অবৈধভাবে ডিলারের কাছ থেকে সার এনে মজুদের পর কৃষকদের কাছে চড়া দামে বিক্রি করছিলেন। এ ব্যাপারে বাদল মল্লিক ও ডিলার মিজানুর রহমান হিরনকে আসামি করে বাউফল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ সময় তার কাছ থেকে ৪৯ বস্তা ইউরিয়া সার জব্দ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের আয়লা বাজারের মুদি ব্যবসায়ী বাদল মল্লিক সরকারি অনুমোদন ছাড়াই ইউরিয়া সার মজুদ করে বেশি দামে বিক্রি করছিলেন। এ খবর পেয়ে বগা পুলিশ ফাঁড়ির পরিদর্শক মহিবউল্লাহ নেতৃত্বে একটি টিম বুধবার গভীর রাতে ওই বাজারে অভিযান চালিয়ে ৪৯ বস্তা ইউরিয়া সার জব্দ করা হয়। এ সময় অবৈধভাবে সার মজুদের পর বিক্রির অভিযোগে বাদল মল্লিককে আটক করে পুলিশ।

পুলিশের জিজ্ঞাসাবাদে বাদল মল্লিক জানান, স্থানীয় সারের ডিলার মিজানুর রহমান হিরনের কাছ থেকে তিনি ইউরিয়া সার এনে বিক্রি করছেন।

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন